28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img

ভোলায় ১৫৬ জনের জরিমানা ও ৫ জনের জেল

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।।

ভোলা জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি অমাণ্য করার দায়ে ১৫৬ জনকে এক লক্ষ ৮২ হাজার ৪৫০ টাকা জরিমানা ও ৫ জনকে ৩দিন করে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার সকাল ১০টা থেকে রাত ১০ টা পর্যন্ত জেলার ৭ উপজেলায় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ১৯ টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৫২ টি মামলায় এ দন্ডাদেশ দেন। অভিযানে র‌্যাব, পুলিশ, নৌবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সহায়তা করেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান আজ সকালে জানান, রোববারের অভিযানে সদর উপজেলায় ৯টি মোবাইল কোর্টে ৭৬ টি মামলায় ৭৪ জনকে ৯৮ হাজার ২’শ টাকা জরিমানা ও ৫ জনকে ৩ দিন করে জেল দেওয়া হয়েছে। দৌলতখান উপজেলায় ২ টি মোবাইল কোর্টে ১২ টি মামলায় ১২ জনকে ৭ হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়। বোরহানউদ্দিনে ১৮টি মামলায় ১৮ জনকে ২৮ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, লালমোহনে ২টি মোবাইল কোর্টে ৬জনকে ৬টি মামলায় ৮ হাজার ৪’শ টাকা জরিমানা করা হয়। তজুমদ্দিনে ৯ জনকে ২ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। চরফ্যাসনে ২৩ মামলায় ২৯ জনকে ৩৩ হাজার ৭’শ টাকা ও মনপুরায় ৮ জনকে ৩ হাজার ৯’শ টাকা জরিমানা করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ