37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img

নারায়ণগঞ্জে সড়ক দুূর্ঘটনায় তিনজন নিহত

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।।

নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জে গতরাতে পণ্যবাহী ট্রাকের সাথে একটি প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত এবং আরো একজন যাত্রী আহত হয়েছেন।

মৃতরা হলেন- প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন এবং দুই যাত্রী আজাদ হোসেন ও রফিকুল ইসলাম।

আলমগীর হোসেনের বাড়ি গাজীপুর জেলায়। আমজাদ হোসেনের বাড়ি রাজধানীর খিলক্ষেত এলাকায় ও রফিকুল ইসলামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: সালাউদ্দিন জানান, রোববার রাত আনুমানিক সাড়ে বারোটা থেকে একটার মধ্যে কোনো এক সময়  ওই উপজেলার গোলাকান্দআইল এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন –কুড়িল বিশ্বরোডে একটি তেলের পাম্পের সামনে  দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকারের সাথে পেঁয়াজবাহী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই এর চালক ও দুই যাত্রী যাত্রী নিহত হন। আহত হন আরো এক যাত্রী। পরে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধারসহ দুূর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেট কারটি জব্দ করে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ