28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img

সিলেট বিভাগে করোনায় ৭ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।।

সিলেট বিভাগে গত একদিনে করোনা ভাইরাসে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এসময়ে আক্রান্ত হয়েছে আরও ৫৯১ জন।

আজ রোববার সকাল ৮ টা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, বিভাগের চার জেলায় গত একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ৭ জনের মধ্যে সিলেট জেলার ২,সুনামগঞ্জ ৩ হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট মৃত্যুবরন করেছেন ৭৮৮ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬২৮, সুনামগঞ্জের ৫৮,হবিগঞ্জের ৩৯ ও মৌলভীবাজার জেলার ৬৩ জন রয়েছেন।

এদিকে গত একদিনে করোনায় সংক্রমিত ৫৯১ জনের মধ্যে সিলেট জেলার সর্বোচ্চ সংখ্যক ২৯০,সুনামগঞ্জে ৭১,হবিগঞ্জে ৪২ ও মৌলভীবাজার জেলায় ১৮৮ জন রয়েছেন।

বিভাগে গত ২৪ ঘন্টায় মোট ১হাজার ৯০৮ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৫৯১ জনের ফলাফল করোনা পজেটিভ আসে,এতে করে সংক্রমনের শতকরা হার হচ্ছে ৩০.৯৭ ভাগ,যাহা আগেরদিন ছিলো ৩৩.৩৬ ভাগ।এনিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত  রোগীর সংখ্যা হচ্ছে  ৪৫ হাজার ১৬২ জন। অপরদিকে গত ২৪ ঘন্টায় বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ্য হয়েছেন ৪৩৭ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ্য হয়েছেন ৩৩ হাজার ৬০ জন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৮১ জন, এনিয়ে বর্তমানে বিভাগের বিভিন্ন  হাসপাতালে মোট চিকৎসাধীন রয়েছেন ৪৯৭ জন।

গত একদিনে সিলেট বিভাগে র‌্যাপিড এ্যন্টিজেন টেষ্টের মাধ্যমে কোভিড-১৯ পজিটিভ রোগী শনাক্ত হয় ১৬৮ জন। গত একদিনে বিভাগে আরও ১৩২ জনকে  হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৯৭৩ জন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ