17 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

প্রধানমন্ত্রীর নেতৃত্ব পৃথিবীতে তাক লাগিয়ে দিয়েছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব পৃথিবিতে তাক লাগিয়ে দিয়েছে। তাঁর সাহসী ও দূরদর্শী নেতৃত্বের প্রশংসা আমরা শুনতে পাচ্ছি। তিনি বলেন, করোনা মহামারীতে পৃথিবীর অর্থনীতি যখন মুখ থুবড়ে পড়ে, তখন পৃথিবীর ৫টি অগ্রসরমান অর্থনীতির একটি দেশ বাংলাদেশ।
প্রতিমন্ত্রী আজ মঙ্গলবার ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন উডেন ফ্লোর জিমনেসিয়ামে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ’ এ অনুষ্ঠানের আয়োজন করে।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নত দেশের স্বপ্ন দেখছে। প্রধানমন্ত্রী ১০০ বছরের কর্মসূচি দিয়েছেন। সে কর্মসূচি বাস্তবায়নে শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিশুরা শুধু রাজনৈতিক ক্ষেত্রে নয়, কর্মকর্তা হিসেবে নয়, তারা সুনাগরিক হিসেবে গড়ে উঠে প্রধানমন্ত্রীর ১০০ বছরের কর্মসূচি বাস্তবায়ন করবে।
সংগঠনের মহাসচিব কে এম শহিদ উল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য কমিশনার ড. আবদুল মালেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. বেলাল হোসেন ও সংগঠনের উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুিজবুর রহমানের নেতৃতে বাংলঅদেশ স্বাধীনের সাড়ে তিন বছরের মাথায় দেশ অন্ধাকরে তলিয়ে যায়। স্বাধীনতা বিরোধী ও রাজাকার গোষ্ঠী বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে দেশকে উল্টোপথে নিয়ে যায়। তিনি বলেন প্রধানমন্ত্রীর নেতৃতে দেশ এখন এগিয়ে চলছে।
প্রতিমন্ত্রী পরে শিশু-কিশোরদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ