27 C
Dhaka
বুধবার, আগস্ট ১০, ২০২২

করোনা থাকায় বাংলাদেশের যুবাদের ম্যাচ বাতিল

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।।

দুই কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের গ্রুপ ‘বি’তে আজকের বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার শেষ ম্যাচটি মাঝপথেই বাতিল করা হয়েছে।
এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এক বিবৃতিতে জানায়, ‘এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবং এমিরেটস ক্রিকেট বোর্ড নিশ্চিত করছে যে,আজ নির্ধারিত এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ‘বি’ গ্রুপের শেষ ম্যাচটি বাতিল করা হয়েছে।
তারা আরও জানায়, দুই কর্মকর্তা কোভিড-১৯ এর জন্য পজিটিভ হয়েছেন। কর্মকর্তারা বর্তমানে নিরাপদে আছেন এবং টুর্নামেন্ট প্রটোকল অনুযায়ী তাদের চিকিৎসা করা হচ্ছে। এই ম্যাচের সাথে জড়িত সকল কর্মীরা পরীক্ষার প্রোটোকলের মধ্য দিয়ে যাচ্ছে এবং পরীক্ষার ফলাফল ফিরে না পাওয়া পর্যন্ত আইসোলেশন করা হয়েছে।’
ম্যাচটি বাতিল হলেও, গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর গ্রুপ রানার্স-আপ হয়েছে শ্রীলংকা। ৩ খেলায় ২ জয় ও ১ ম্যাচ বাতিলে বাংলাদেশের পয়েন্ট ৫। একই চিত্র শ্রীলংকার। তবে রান রেটে এগিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে উঠে বাংলাদেশ। শেষ চারে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। আগামী ৩০ ডিসেম্বর হবে সেমি।
আজ শারজাহতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। ২৬ রানের মধ্যে দুই ওপেনারকে হারায় তারা। মাহফিজুল ইসলাম ৪ ও ইফতাখার হোসেন ৩ রান করে ফিরেন।
শুরুর ধাক্কা সামাল দিয়েছিলেন প্রান্তিক নওরোজ নাবিল ও আইচ মোল্লা। তবে দলীয় ৮৩ রানের মধ্যে দু’জনই প্যাভিলিয়নে ফিরেন। নাবিল ৪৫ ও মোল্লা ২৪ রান করেন। তৃতীয় উইকেটে ৫৫ রান যোগ করেছিলেন তারা।
এরপর জুটি গড়ে দলকে খেলায় ফেরান আরিফুল ইসলাম ও উইকেটরক্ষক মোহাম্মদ ফাহিম। কিন্তু ৩২ দশমিক ৪ ওভার পর ম্যাচটি বাতিল করে দেয় ম্যাচ পরিচালনাকারীরা। এসময় বাংলাদেশের রান ছিলো ৪ উইকেটে ১৩০। আরিফুল ১৯ ও ফাহিম ২৭ রানে অপরাজিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ