33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

আপোষের শর্তে মীম ও তার স্বামীর জামিন

ডেস্ক রিপোর্ট , জনতারআদালত.কম ।। 

পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মীম খাতুন ওরফে আফসানা মীম ও তার স্বামী মো. ওবাইদুল্লাহ’র জামিন মঞ্জুর করেছেন আদালত।
প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে তাদের বিরুদ্ধে এ মামলা করা হয়।
আজ শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তারের আদালত শুনানি শেষে আপোষের শর্তে এ জামিন মঞ্জুর করেন।
একদিনের রিমান্ড শেষে আজ তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও গুলশান থানার উপ-পরিদর্শক মো. রোমেন মিয়া। এসময় আসামি পক্ষ তাদের জামিন চেয়ে আবেদন করেন।
আসামি পক্ষের আইনজীবী আদালতকে বলেন,  মামলার বাদির সঙ্গে তাদের আপোষ মীমাংসা হয়ে গেছে। বিচারক বাদি মনিরুজ্জামানের কাছে জানতে চান, জামিন দিলে কোন আপত্তি আছে কি- না। তখন আপত্তি নেই জানালে বিচারক বাদিকে লিখিত দিতে বলেন। পরে আপোষের শর্তে তিন হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন আদালত।
এর আগে বৃহস্পতিবার শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানা গেছে, ওবাইদুল্লাহ নামে এক ব্যক্তিকে দুলাভাই হিসেবে মামলার বাদি মনিরুজ্জামানের সঙ্গে পরিচয় করে দেন মীম। পরে বিভিন্ন সময়ে ব্যবসার কথা বলে বাদির কাছ থেকে ১৩ লাখ ১৭ হাজার টাকা নেন মীম ও ওবাইদুল্লাহ। বিশ্বাস করে দলিল ছাড়া লেনদেন হলেও পরে দলিল করতে চাইলে তারা টালবাহানা শুরু করেন। পাওনা টাকা ফেরত দেবেন না বলে তারা বাদিকে হুঁশিয়ারি দেন এবং তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দেখান।
এ ঘটনায় আটঘড়িয়া উপজেলার যুবলীগ নেতা ও ব্যবসায়ী মনিরুজ্জামান বাবু বাদি হয়ে রাজধানীর গুলশান থানায় এ মামলা দায়ের করেন। মামলার পর পাবনা জেলা শহর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাথে থাকুন

13,562FansLike
5,909FollowersFollow
3,130SubscribersSubscribe

সর্বশেষ